ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে জনপ্রিয় অভিনেত্রী একা আটক

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে নায়িকা একাকে তার রাজধানীর বাসা থেকে আটক করেছে পুলিশ। এসময় হাতিরঝিল থানা পুলিশ তার বাসা থেকে মদ ও ইয়াবা উদ্ধার করেছে বলে জানিয়েছে। পুলিশ জানিয়েছে, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। আহত গৃহকর্মী থানার তত্ত্বাবধায়নে রয়েছে। একার বাসায় কাজ করতেন হাজেরা বেগম (৩০)। তিনি জরুরি সেবায় (৯৯৯) ফোন করে নির্যাতনের অভিযোগ করলে তাকে উদ্ধার করা হয়। এসময় নায়িকা একাকে আটক করা হয়। আহত গৃহকর্মীকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তার হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানায় পুলিশ।


জানা গেছে, অতিরিক্ত সময় কাজ করতে অস্বীকৃতি জানানোর জেরে অভিযুক্ত একা তাকে পিটিয়ে আহত করেন। তবে একা এসব অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলছেন, তাকে ফাঁসানোর জন্যে মিথ্যা অভিযোগ এনে আটক করা হয়েছে।


উল্লেখ্য, বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী ও মডেল একা ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় মান্নার বিপরীতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। পরে রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সাথে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি।

ads

Our Facebook Page